ভিডিও

রোনালদোর  হ্যাটট্রিকে সহজ জয় আল নাসরের

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ১২:২৩ দুপুর
আপডেট: মার্চ ৩১, ২০২৪, ১২:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : সৌদি প্রো লিগে ঘরের মাঠে আল তাইকে ৫-১ গোলের বড় ব্যবধানে হারালো আল নাসর। প্রথমার্ধেই দ্বিতীয় হলুদ কার্ডের কারণে ভার্জিল মিসিজানকে হারায় অতিথিরা, তারপর থেকে কোনও প্রতিদ্বন্দ্বিতা গড়তে পারেনি ১০ জনের দলটি। ক্রিস্টিয়ানো রোনালদো করেন তার ক্যারিয়ারের ৬৪তম হ্যাটট্রিক, তিন গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে।

২০তম মিনিটে ওটাভিওর ভাসানো বল জালে জড়ায়। ব্রোজোভিচ হেড করতে চেয়েও বলে সংযোগ করতে পারেননি। পর্তুগিজ মিডফিল্ডার নাম লেখান গোলদাতার খাতায়। দুই মিনিট পর ১০ নম্বর জার্সিধারী মিসিজানের চমৎকার ফিনিশিংয়ে সমতা ফেরায় তাই। ৩৬তম মিনিটে গোলের চেষ্টায় নাসর কিপার ওসপিনার সঙ্গে সংঘর্ষ লেগে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন এই ফরোয়ার্ড। এই সুযোগ কাজে লাগিয়ে নাসর প্রথমার্ধ শেষ করার আগে আবার লিড নেয় নাসর। যোগ করা সময়ের সপ্তম মিনিটে সাদিও মানের ক্রস থেকে ঘারিব স্কোর ২-১ করেন।

তারপর শুরু রোনালদোর গোল উৎসব। ৬৪তম মিনিটে ডানপ্রান্ত থেকে মানের নিচু ক্রসে ডানপায়ের শটে জাল কাঁপান পর্তুগিজ উইঙ্গার। তিন মিনিট পর ক্রসবারে লেগে ফিরে আসা বল জালে জড়িয়ে দেন তিনি। নির্ধারিত সময় শেষ হওয়ার তিন মিনিট আগে হেড করে রোনালদো হ্যাটট্রিক পূর্ণ করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS